| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বিশ্ব মুসলিমকে খেলাফত মজলিসের ঈদুল আযহার শুভেচ্ছা


বিশ্ব মুসলিমকে খেলাফত মজলিসের ঈদুল আযহার শুভেচ্ছা


রহমত নিউজ ডেস্ক     27 June, 2023     07:47 PM    


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ ও বিশ্বমুসলিমকে শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাসিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

মঙ্গলবার (২৭ জুন) দলের প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু স্বাক্ষরিত ঈদ শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় এ শুভেচ্ছা জানান।

নেতৃদ্বয় বলেন, ত্যাগের মহিমায় সমুজ্জল পবিত্র ঈদুল আযহা আমাদের সকলের জীবনকে আরো উদ্ভাসিক করুন মহান আল্লাহর কাছে আমরা এই কামনা করছি। আল্লাহর সন্তুষ্টি অর্জনে নবী ইসমাঈল আলাইহিস সালাম নিজের জীবনকে উৎসর্গিত করার প্রচেষ্টা চালিয়েছিলেন। পশু জবাই করার সাথে সাথে আমাদের মনের পশুত্বকে কুরবানি দিয়ে সে ইসমাঈলী চেতনায় নিজেদেরকে শানিত করতে হবে। পবিত্র ঈদুল আজহা আমাদেরকে আল্লাহর সন্তুষ্টি ও তাকওয়া ভিত্তিক একটি সমৃদ্ধ সমাজ বিনির্মাণের শিক্ষা দেয়।

তারা আরো বলেন, এবারের ঈদুল আজহায় বাংলাদেশের জনগণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উচ্চমূল্যের চরম কষাঘাতের শিকার। পশুখাদ্যের উচ্চমূল্য ও চাঁদাবাজির কারণে কুরবানি পশুর চড়াদাম ও বিদ্যুৎ সংকটের কারণে এবার অনেকের ঈদ আনন্দ পূর্ণতায় পৌঁছবে না। দরিদ্র-অসহায় মানুষও যাতে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সামর্থবানদের এক্ষেত্রে এগিয়ে আসতে হবে। কুরবানি পশুর চামড়ার ন্যায্য মূল্য নিশ্চিতে সরকারকে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করতে হবে। সড়ক ও ঘর-বাড়ীর নিরাপত্তায় প্রশাসনের সর্বোচ্চ সহযোগীতা প্রাপ্তি নিশ্চিত করতে হবে।