| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি আজ ঢাকাসহ ১০ মহানগরে বিএনপির পদযাত্রা


লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে

আজ ঢাকাসহ ১০ মহানগরে বিএনপির পদযাত্রা


রহমত নিউজ     13 June, 2023     09:57 AM    


লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর, দক্ষিণসহ দেশের দশটি মহানগরে পদযাত্রা কর্মসূচি করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। অন্য মহানগরগুলো হচ্ছে– রাজশাহী, সিলেট, রংপুর, ময়মনসিংহ, ফরিদপুর, গাজীপুর, কুমিল্লা ও নারায়ণগঞ্জ।  

মঙ্গলবার (১৩ জুন) দুপুর আড়াইটায় পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো, সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত পদযাত্রা হবে। একই সময়ে গোপীবাগ সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায়সাহেব চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

ঢাকা উত্তর ও দক্ষিণের নেতারা জানান, শান্তিপূর্ণভাবে এ পদযাত্রা কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুলসংখ্যক সাধারণ মানুষ অংশ নেবে বলে প্রত্যাশা তাঁদের। 

লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে গত ৯ জুন সংবাদ সম্মেলনে দু’দিনের কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। দলটির পরবর্তী পদযাত্রা কর্মসূচি আগামী ১৬ জুন হবে। ওইদিন ঢাকা ছাড়াও চট্টগ্রাম, খুলনা ও বরিশাল মহানগরে পদযাত্রা করবে দলটি।