| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বরিশাল ও খুলনার সিটি নির্বাচনের ফল প্রত্যাখান ইসলামী আন্দোলনের (ভিডিও)


সংগৃহীত ছবি

বরিশাল ও খুলনার সিটি নির্বাচনের ফল প্রত্যাখান ইসলামী আন্দোলনের (ভিডিও)


রহমত নিউজ     12 June, 2023     07:10 PM    


বরিশাল ও খুলনা সিটি নির্বাচনের ভোটের ফল প্রত্যাখ্যান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। একই সঙ্গে আগামী ২১ জুন সিলেট ও রাজশাহী সিটি নির্বাচনের ভোট বর্জনের ঘোষণা দিয়েছে দলটি।

সোমবার (১২ জুন) সন্ধ্যায় নগরীর চাঁদমারীতে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। দলটির বরিশাল সিটি মেয়র প্রার্থী মুফতি ফয়জুল করীম সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

তিনি  বলেন, নির্বাচন কমিশন আশ্বাস দিয়েছিল সুন্দর পরিবেশে নির্বাচন হবে। কিন্তু বার বার সতর্ক করে দেয়ার পরও তারা তাদের চরিত্র থেকে সরে আসেনি।  বরিশালের ভোটে ইসলামী আন্দোলনের প্রার্থী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম দুইবার হামলার শিকার হয়েছেন। নির্বাচনের বুথগুলো নিয়ন্ত্রণে রেখে তারা যে কার্যকলাপ করেছে এর প্রতিবাদে আমরা নির্বাচনের ফলাফলকে প্রত্যাখ্যান করছি। পাশাপাশি সিলেট এবং রাজশাহীতে নির্বাচন বয়কট ঘোষণা করছি। এবং নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি। এছাড়া বরিশালের ভোট চলাকালে প্রার্থীসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে আগামী শুক্রবার দেশের জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচির ঘোষণাও দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি রেজাউল করিম।