| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ৩০০ আসনেই প্রার্থী দেবে তৃণমূল বিএনপি


৩০০ আসনেই প্রার্থী দেবে তৃণমূল বিএনপি


রহমত নিউজ ডেস্ক     04 June, 2023     11:14 AM    


তৃণমূল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট অন্তরা সেলিমা হুদা বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হলে ৩০০ আসনেই নিজেদের দলের প্রার্থী দেবো। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ৩০০ আসনে দলের প্রার্থীদের তালিকা করা হচ্ছে। ভবিষ্যতে এসব বিষয়ে আপনাদের বিস্তারিত জানানো হবে।

শনিবার (৩ জনু) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহম্মদ আকরম খাঁ হলে বাজেট ও সমসাময়িক বিষয়ের ওপর ‘তৃণমূল বিএনপি’ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন তৃণমূল বিএনপির মহাসচিব মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব আক্কাস আলী।

২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের বিষয়ে অন্তরা সেলিমা বলেন, বাজেট নিঃসন্দেহে দেশের অর্থনৈতিক উন্নয়নকে গতিশীল করে। তবে সেই উন্নয়ন থেকে যেন এই দেশের খেটে খাওয়া মানুষ কোনোভাবে বঞ্চিত না হন। যারা তেল থেকে নুন সবকিছুতে কর প্রদান করেন, সেই অসহায় মানুষদের উন্নয়ন সবার আগে। তাই তাদের কথা ভাবুন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২০ নভেম্বর ব্যারিস্টার নাজমুল হুদা ‘তৃণমূল বিএনপি’ প্রতিষ্ঠা করেন। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি দলটি (তৃণমূল বিএনপি) নির্বাচন কমিশনের নিবন্ধন পায়। নিবন্ধন পাওয়ার তিন দিন পর ১৯ ফেব্রুয়ারি স্কয়ার হাসপাতালে মারা যান ব্যারিস্টার নাজমুল হুদা।   গত ৬ মে দলীয় সিদ্ধান্তের ভিত্তিতে নাজমুল হুদার জ্যেষ্ঠ কন্যা অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদাকে দলের ভারপ্রাপ্ত চেয়াম্যান নির্বাচিত করা হয়।