| |
               

মূল পাতা জাতীয় মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না : র‌্যাব


মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না : র‌্যাব


রহমত নিউজ ডেস্ক     04 June, 2023     12:22 PM    


র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাবের মহাপরিচালক খুরশীদ হোসেন বলেছেন, জনপ্রতিনিধি কিংবা প্রভাবশালী যেই হোক না কেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

রবিবার (৪ জুন) সকাল ১১টায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। গত ৩০ মে মেহেরপুরের গাংনী উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন র‌্যাব সদস্য এসআই উত্তম কুমার রায়। শারীরিক অবস্থা এবং চিকিৎসা সংক্রান্ত সার্বিক বিষয়ে খোঁজখবর নিতে তাকে দেখতে যান র‌্যাব মহাপরিচালক খুরশীদ হোসেন। 

তিনি আরো বলেন, সে যখন আহত হয় তাৎক্ষণিকভাবে তাকে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। বর্তমানে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন উত্তম কুমার। তার শারীরিক অবস্থা চিকিৎসকদের সহযোগিতায় এখন অনেকটাই ভালো। আমরা ইতো মধ্যে এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছি। এখনও অভিযান চলছে। জঙ্গি ও মাদকের বিরুদ্ধে অভিযান চলবে। মাদক যেভাবে ছড়িয়ে পড়েছে ফলে এর বিরুদ্ধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। প্রতিষ্ঠর পর থেকে র‌্যাবের ৩৩ জন সদস্য এখন পর্যন্ত নিহত হয়েছে। এক হাজারেরও বেশি সদস্য আহত হয়েছে।