| |
               

মূল পাতা ইসলাম ‘ইসলামের পথে সঠিকভাবে চলার জন্য সিনেমা ছেড়েছি’


‘ইসলামের পথে সঠিকভাবে চলার জন্য সিনেমা ছেড়েছি’


রহমত নিউজ ডেস্ক     25 May, 2023     07:29 PM    


ইসলামের জন্য সিনেমা ছাড়লেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পুষ্পিতা পপি। এখন আর সিনেমায় অভিনয় করছেন না তিনি। শুধু তা-ই নয়, চলচ্চিত্রে ছেড়ে নিজেকে আড়াল করেছেন, হয়েছেন দেশান্তরী। স্বামীর সঙ্গে পাড়ি জমিয়েছেন ফ্রান্সে। জীবনযাপন বদলে ফেলেছেন, এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকেও নিজের ছবি সরিয়ে ফেলেছেন।

ফ্রান্স থেকেই গণামাধ্যমের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী জানান, ইসলামের পথে সঠিকভাবে চলার জন্য সিনেমা ছেড়ে দিয়েছেন। বাকি জীবনটা ইসলামি আদর্শে কাটাবেন। সিনেমা ছেড়ে দিয়েছি। আর কখনোই আমাকে পর্দায় দেখা যাবে না। এখানে স্বামী সংসার নিয়ে আছি। ভবিষ্যতে আল্লাহপাক যা করবেন, যেভাবে চালাবেন সেভাবেই চলব। আমি সকলের নিকট দোয়া চাই। আমার জন্য দোয়া করবেন, আমি যে পথে চলছি সে পথে যেন ঠিকঠাক চলতে পারি।

২০১৮ সাল থেকেই সিনেমা থেকে দূরে সরে যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিচ্ছিলেন না। এখন  ২০১৯ সালের মে মাসে চলচ্চিত্র ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। সে সময় বলেছিলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। শখ বা নেশার ঘোরে বলা যায় অভিনয়ে পা রেখেছিলাম। অভিনয়ে পা রাখার পরও আমি কিন্তু নিয়মিত নামাজ পড়তাম, জিকির-আসকার করতাম। সিনেমার অনেকেই তা জানেন। অভিনয়ে থাকাকালীন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের আনন্দের জন্য আমি সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এর পরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই।