| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মানুষ জীবন পরিচালনা করতে হিমশিম খাচ্ছে : মাওলানা নূরপুরী


মানুষ জীবন পরিচালনা করতে হিমশিম খাচ্ছে : মাওলানা নূরপুরী


রহমত নিউজ ডেস্ক     13 May, 2023     07:21 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, সরকার সাধারণ মানুষের দিকে কোনো দৃষ্টিপাত করছে না। মানুষ জীবন পরিচালনা করতে হিমশিম খাচ্ছে। আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। বার বার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা হচ্ছে। চাল, ডাল, তেলসহ সকল পণ্যের দাম আকাশচুম্বী যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। ব্যবসায়ীদের একটি গোষ্ঠী সিন্ডিকেটের মাধ্যমে জিনিস পত্রের দাম বাড়িয়ে যাচ্ছে। সিন্ডিকেটের সঙ্গে যারা জড়িত তাদের সনাক্ত করে কঠোর প্রদক্ষেপ এবং বিদ্যুতের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান। সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেমদের মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, ভারতের সাথে দেশের স্বার্থ বিরোধী ট্রানজিট চুক্তি বাতিল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে আগামী ১৯ মে শুক্রবার বাদ জুমআ বায়তুল মোকাররম উত্তর গেট থেকে গণমিছিল সফল করার জন্য দলীয় নেতাকর্মী ও দেশ বাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি

আজ (১৩ মে) শনিবার পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, মুফতি সাঈদ নূর, যুগ্ম-মহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী, মুফতি ওযায়ের আমীন, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা সামিউর রহমান মুসা, প্রচার সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম,  নির্বাহী সদস্য মাওলানা জসিম উদ্দীন, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা আবু সাঈদ নোমান, মাওলানা আব্দুস সোবহান, মাওলানা মুহসিন উদ্দীন বেলালী, মাওলানা হেদায়েতুল্লাহ হাদী, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, ঢাকা মহানগর উত্তর সভাপতি মুফতি হাবীবুর রহমান, দক্ষিণ সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ আমিনী  প্রমুখ।