| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব জীবন নিয়ে শঙ্কিত ইমরান খান


ফাইল ছবি

জীবন নিয়ে শঙ্কিত ইমরান খান


মুসলিম বিশ্ব ডেস্ক     11 May, 2023     09:53 AM    


আদালতে দাঁড়িয়ে জীবন নিয়ে শঙ্কিত বলে জানালেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবারের আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যানের।

আদালত চলাকালে ইমরান খান বলেন, আমি আমার জীবন নিয়ে ভীত। গত ২৪ ঘণ্টার মধ্যে আমি একবারও ওয়াশরুমে যেতে দেয়া হয়নি।

এসময় জীবনের নিরাপত্তার শঙ্কায় পিটিআই প্রধান ব্যক্তিগত চিকিৎসক ড. ফয়সাল সুলতানকে তার কাছে প্রবেশের অনুমতির জন্য আদালতকে অনুরোধও করেন।

উদাহরণ হিসেবে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের মানি লন্ডারিং মামলার সাক্ষীর মৃত্যুর কথা তুলে ধরেন তিনি বলেন, আমার অবস্থা মাকসুদ চাপরাসির মতো হবে কিনা, এ নিয়ে আমি ভয় পাচ্ছি। কারণ তারা শরীরে একটি ইনজেকশন পুশ করে। এরপর ধীরে ধীরে মৃত্যু হয়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের মানি লন্ডারিং মামলার মূল সাক্ষী ছিলেন মাকসুদ চাপরাসি। গত বছর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। সেসময় এই মৃত্যুকে রহস্যজনক বলেও অভিহিত করেছিল পিটিআই।

মঙ্গলবার (৯ মে) ইসলামাবাদ হাইকোর্ট চত্বর থেকে ইমরানকে আটক করে প্যারামিলিটারি রেঞ্জার্স। এরপরই ইমরানকে নিয়ে টুইটে দীর্ঘ একটি পোস্ট করেন শেহবাজ। সেখানে তিনি উল্লেখ করেন, যেখানে ইমরান খান আছেন সেখানে শত্রুর প্রয়োজন নেই।

এছাড়া শেহবাজ শরীফ অভিযোগ করেছেন, ইমরান সেনাবাহিনীকে নিয়ে মিথ্যাচার ও আক্রণাত্মক কথা বলেন, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ধর্মকে ব্যবহার করেন এবং বিচার ব্যবস্থাকে নিজের ইচ্ছামতো ব্যবহারের চেষ্টা করেন।