| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘জেলে বিরোধীদলীয় নেতাদের সেলে ‘সিসি ক্যামেরা’ লাগানো হয়েছে’


‘জেলে বিরোধীদলীয় নেতাদের সেলে ‘সিসি ক্যামেরা’ লাগানো হয়েছে’


রহমত নিউজ ডেস্ক     29 April, 2023     05:19 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জেলখানায়ও নির্যাতনের নতুন মাত্রা যোগ হয়েছে, বিরোধীদলের নেতাদের সেলে লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

আজ (২৯ এপ্রিল) শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাবেক মন্ত্রী ও বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অধ্যাপক এমএ মান্নান স্মৃতি পরিষদ আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীনের সভাপতিত্বে ও গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতা রাশেদুল হক প্রমুখ।

রিজভী বলেন, যদি কেউ আমাদের সঙ্গে দেখা করতে আসে তার স্থান হয় কাশিমপুর কারাগার। শুধু প্রধানমন্ত্রীকে খুশি করতে এবং প্রমোশনের আশায় অতিলোভী কারা কর্মকর্তারা এগুলো করছেন। প্রধানমন্ত্রী ক্ষমতায় টিকে থাকতে বিদেশিদের সঙ্গে দেন-দরবার করতে গেছেন, তিনি দেশের সম্পদ বিক্রি করে আবারও ক্ষমতায় থাকতে চান? দেশের মানুষ তা মেনে নেবে না। প্রধানমন্ত্রী মুখে গণতন্ত্রের কথা বলে ডিজিটাল আইনসহ বিভিন্ন কালাকানুন করে বাকস্বাধীনতাকে আটকে রেখেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা