| |
               

মূল পাতা সারাদেশ জেলা কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে গ্রেপ্তারকৃত ২৬ জন কারাগারে


কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে গ্রেপ্তারকৃত ২৬ জন কারাগারে


মফস্বল ডেস্ক     13 April, 2023     08:36 AM    


ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ফোকাস কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে গ্রেপ্তারকৃত ২৬ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে ফোকাস কোচিং সেন্টার থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে ওই ফোকাস কোচিং সেন্টারে অভিযান চালিয়ে শিবির সন্দেহে ২৬ জনকে আটক করে ডিবি পুলিশ। পরে ফেনী মডেল থানায় পাঠানো হলে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতা মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, মঙ্গলবার বিকেলে নাশকতার পরিকল্পনা করার জন্য ফোকাস কোচিং সেন্টারে শিবির কর্মীরা একত্রিত হচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক গোলাম জিলানী বলেন, নাশকতার উদ্দেশ্যে বৈঠকরত অবস্থায় তাদের আটক করা হয়েছিল। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেপ্তার দেখানো হয়। তদন্তের স্বার্থে আরও তথ্যের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আগামী সোমবার শুনানির দিন ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর