| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন কাল বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গার ফল প্রকাশ


কাল বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গার ফল প্রকাশ


রহমত নিউজ     09 April, 2023     08:34 PM    


বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আগামীকাল (১০ এপ্রিল ) সোমবার বেলা ১১:০০ টায় বোর্ডের সদর দফতর থেকে প্রকাশ করা হবে।

আজ (৯ এপ্রিল) রবিবার গওহরডাঙ্গা বেফাকের পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি নুরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোর্ডের ওয়েবসাইট থেকে মাদরাসা ভিত্তিক ও ব্যক্তি ভিত্তিক ফলাফল দেখা যাবে। ফলাফল প্রকাশের পর ১৯ রমজান থেকে ২০ শাওয়াল ১৪৪৪ পর্যন্ত খাতা চ্যালেঞ্জের সুযোগ থাকবে। ১৪৪৩-৪৪ হিজরি শিক্ষাবর্ষের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ১৫ জিলকদ খাতা চ্যালেঞ্জের ফলাফল সম্পন্ন হওয়ার পর চুড়ান্ত বলে বিবেচিত হবে। সকল মাদরাসা তার নিজ নিজ চুড়ান্ত ফলাফলটি বোর্ডের ওয়েবসাইট অথবা বোর্ডের অফিস থেকে সংগ্রহে রাখবে। ৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার সকল কার্যক্রম সফল ভাবে সমাপ্ত করতে যে সমস্ত নেগরান, মুমতাহীন, নিরীক্ষক, পরীক্ষা সংশ্লিষ্ট মুঈন ও অফিসিয়াল দায়িত্বশীলগণ দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন, সকলের আন্তরিক শুকরিয়া আদায় করছি।

ফলাফল দেখার পদ্ধতি
বোর্ডের ওয়েবসাইটে www.gawhardangaboard.com প্রবেশ করে মেনুবার থেকে ফলাফলে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফলাফল দেখা যাবে।