| |
               

মূল পাতা জাতীয় গণমাধ্যম বাংলাদেশ রেলওয়ে রিপোটার্স ফোরাম-বিআরআরএফের আত্মপ্রকাশ


বাংলাদেশ রেলওয়ে রিপোটার্স ফোরাম-বিআরআরএফের আত্মপ্রকাশ

আহবায়ক এন রায় রাজা, সদস্য সচিব উবায়দুল্লাহ বাদল


রহমত নিউজ ডেস্ক     22 March, 2023     11:05 AM    


রেলওয়ে বিটে কর্মরত সাংবাদিকদের অবাধ তথ্যপ্রবাহ ও সংবাদপ্রাপ্তির অধিকার সমুন্নত রাখতে বাংলাদেশ রেলওয়ে রিপোটার্স ফোরাম-বিআরআরএফের আত্মপ্রকাশ ঘটেছে। এতে দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার এন রায় রাজাকে আহবায়ক ও আজকের পত্রিকার উবায়দুল্লাহ বাদলকে সদস্য সচিব করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে রেলভবনে রেল বিটে কর্মরত সাংবাদিকরা এক বৈঠকে মিলিত হয়ে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ রেলওয়ে রিপোটার্স ফোরামের ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে। কমিটি শিগগির একটি পূর্নাঙ্গ কমিটি নির্বাচন করবে। একইসাথে প্রভাতীর খবরের কিশোর কুমার ও দৈনিক আনন্দ বাজারের মশিউর রহমান ও দৈনিক পূর্বাঞ্চলের আসাদুজ্জামান বিকুকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়।

কমিটিতে ইত্তেফাকের পিনাকি দাস গুপ্ত ও চ্যানেল ২৪-এর মাহফুজুর রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়। বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আরেফিন মাসুদকে যুগ্ম সদস্য সচিব পদে নির্বাচিত করা হয়।আহবায়ক কমিটির সদস্যবৃন্দ হলেন, নিজামুল হক বিপুল (ঢাকা প্রকাশ), আমিনুল হক ভুইয়া (একুশের সংবাদ.কম),  রফিকুল ইসলাম সবুজ (সময়ের আলো), আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ), মো: রেজাউর রহিম ( ভোরের আকাশ), তারেক সিকদার (বৈশাখী টিভি), মনিরুল মিল্লাত (৭১ টিভি),  কাজী মোবারক হোসেন (বিডি নিউজ ২৪ ডট কম), আক্তারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন), ঝর্ণা রায় (সারাবাংলা),  একলাছ হক (ইনকিলাব), আল হেলাল শুভ (বৈশাখী নিউজ), নিশাত বিজয় (বাংলানিউজ ২৪) এবং সানমুন আহমেদ (দেশ রূপান্তর)।