| |
               

মূল পাতা আন্তর্জাতিক ধর্ষণে অভিযুক্তের বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিলো পুলিশ


ধর্ষণে অভিযুক্তের বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিলো পুলিশ


আন্তর্জাতিক ডেস্ক     12 March, 2023     06:15 AM    


ধর্ষণে অভিযুক্ত এক যুবকের বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে ভারতের মধ্যপ্রদেশ পুলিশ। অভিযুক্তের নাম কৌশল কিশোর চৌবে। কয়েক দিন আগে তার বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠে। ইতোমধ্যে কৌশলকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

শুক্রবার (১০ মার্চ) মধ্যপ্রদেশের শাহদোলে কৌশলের বাড়িতে বুলডোজার নিয়ে যায় পুলিশ। তাদের দাবি, সরকারি জমি দখল করে বাড়ি তৈরি করেছিলেন কৌশলরা। তাই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। তবে ধর্ষণের সঙ্গে এই ঘটনার যোগ খুঁজে পাচ্ছেন অনেকেই। যদিও পুলিশ দাবি করেছে, ধর্ষণের ঘটনার সঙ্গে অভিযুক্তের বাড়ি ভাঙার কোনও সম্পর্ক নেই। 

বুলডোজার দিয়ে ঘর গুঁড়িয়ে দেয়ার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, একদল মহিলা পুলিশ বুলডোজার চালিয়ে কৌশলের বাড়িতে আসেন। তারপর বাড়ি ভাভা শুরু করেন। ঘটনা প্রসঙ্গে মহিলা পুলিশের কর্মকর্তা প্রশিতা কুর্মি বলেন, কৌশল কিশোর বেআইনিভাবে বাড়ি তৈরি করেছিলেন। মহিলার পুলিশকর্মীরা তার বাড়ি ভেঙে দিয়েছেন। খুব ভাল কাজ করেছে তারা। এই ধরনের কাজ চালিয়ে যাওয়া হবে।

পুলিশ জানিয়েছে, শুধু কৌশল কিশোরই নন, কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আরও তিনজনের বিরুদ্ধে। অভিযুক্ত তিনজনকে আগেই গ্রেপ্তার করা হয়েছিল। শুক্রবার গ্রেপ্তার করা হয়েছে কৌশলকে।

সূত্র: এনডিটিভি