| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শাসনের বিকল্প নেই’


‘নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শাসনের বিকল্প নেই’


রহমত নিউজ ডেস্ক     09 March, 2023     09:02 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, স্বাধীনতার ৫২ বছরেও মানুষ অধিকার বঞ্চিত। ভোটের অধিকার ও নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শাসনের বিকল্প নেই। নিত্যপণ্যের কষাঘাতে মানুষ অসহায় হয়ে পরছে। মাহে রমজানকে সামনে রেখে একদল মুনাফাখোর বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে জনগণকে শোষণ করছে। এ থেকে মুক্তি পেতে সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসতে হবে।

আজ (৯ মার্চ) বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মুগদা মান্ডা শেষ মাথায় আইএবি চত্বরে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের মুগদা থানা শাখা আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন শেষে প্রধান অতিথি  মুগদা থানা ২০২৩-২৪ শেসনের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন এবং শপথবাক্য পাঠ করান।

থানা সভাপতি হাজী মুহা. হানিফ সিকদারের সভাপতিত্বে এবং সেক্রেটারি জানে আলমের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, দলের প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, নগর দক্ষিণের এসিস্ট্যান্ট সেক্রেটারি নুরুজ্জামান সরকার, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন, জতীয় ইমাম উলামা আইম্মা পরিষদের সভাপিত মুফতী মাসুম মাহমুদী, শিক্ষক ফোরামের সভাপতি ড. মাসুম রব্বানি, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সভাপতি আবুল কাশেম, ছাত্র আন্দোলন সভাপতি ইভান ইসলাম প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা