| |
               

মূল পাতা জাতীয় পুলিশের নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ২


পুলিশের নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ২


রহমত নিউজ     07 March, 2023     12:35 PM    


কক্সবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ২ যুবক আটক হয়েছেন।

সোমবার (৬ মার্চ) তাদের আটকের বিষয় নিশ্চিত করেছেন ডিবির ওসি আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

আটকৃতরা হলেন- কুতুবদিয়া লেমশীখালীর আবু তাহেরের ছেলে তানজিম উদ্দিন তাহের বাবলা (২০) ও সিদ্দিক হাজির পাড়ার ছাবের আহমেদের ছেলে একরাম হোসেন (২৪)।

তিনি জানান, কক্সবাজার মডেল হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) লিখিত পরীক্ষায় হারুন অর রশীদের (রুল নং ৭১১০১৩০) ছবি ফটোশপের মাধ্যমে এডিট করে তানজিম উদ্দিন তাহের বাবলা। তাকে প্রবেশপত্রসহ পরীক্ষার হলে প্রবেশ করার সময় হাতেনাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ করা হলে তার তথ্যের ভিত্তিতে চক্রের আরেক সদস্য একরাম হোসেনকে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে আটক করা হয়।

এ সময় পরীক্ষার্থী হারুন অর রশীদের প্রবেশপত্র ও নগদ ৫০ হাজার টাকা, তানজিম উদ্দিন তাহের বাবলার ১টি মোবাইল ও মিরাজের (আর একজন প্রক্সি পরীক্ষার্থী) ব্যবহৃত ১টি মোবাইল ফোন, তার নিজের ব্যবহৃত মোবাইল ফোনসহ ৩টি মোবাইল এবং বিভিন্ন কাগজপত্রাদি জব্দ করা হয়।

ওসি আরও জানান, চক্রের মূল হোতা আটক একরাম হোসেনের সহোদর বড় ভাই সাইফুল ইসলাম প্রকাশ সায়েম, প্রক্সি পরীক্ষার্থী মিরাজ, পলাতক পরীক্ষার্থী হারুন অর রশীদসহ চক্রের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। তাদের আটকের প্রক্রিয়া অব্যাহত আছে।