| |
               

মূল পাতা সারাদেশ জেলা কোথাও লেখা নেই কোনো দল না আসলে নির্বাচন গ্রহণযোগ্য হবে না: মতিয়া চৌধুরী


কোথাও লেখা নেই কোনো দল না আসলে নির্বাচন গ্রহণযোগ্য হবে না: মতিয়া চৌধুরী


রহমত নিউজ ডেস্ক     27 February, 2023     04:16 PM    


জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি নির্বাচনে আসলে খুশি হবো আর না আসলে আমরা কাঁদবো তা হবে না। আমাদের শাসনতন্ত্রে কোথাও লেখা নেই কোনো দল নির্বাচনে না আসলে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। নির্বাচন হলো অংশগ্রহণমূলক, অনেক দল আছে, তারা অংশগ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি। এই সংসদ এমন কোন ভুল কাজ করেনি বা গণবিরোধী কাজ করেনি যে সংসদীয় ব্যবস্থাই বাতিল করতে হবে। এ ধরণের কোনো সিদ্ধান্ত জনগণও নেয়নি, আমাদের আইনে নেই, শাসনতন্ত্রেও নেই ।

আজ (২৭ ফেব্রুয়ারি) সোমবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কৃষকদের ভর্তুকীর ব্যাপারে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সাংবাদিকদের বলেন, কৃষি ক্ষেত্রে যথেষ্ট ভর্তুকি দেওয়া আছে। এত ভর্তুকি পৃথিবীর কয়টা দেশে দেয়? আমি আপনাদের (সাংবাদিক) অনুরোধ করবো আপনারা পর্যালোচনা করে দেখেন। সেটার তুলনামূলক চিত্র আপনারাই তুলে ধরেন। কাগজপত্র বিশ্লেষণ করে এটা সম্পর্কে আপনারা স্টোরি করেন। তারপর দেখা যাবে আমরা সবাইকে কম দেই, নাকি বেশি দেই।

এর আগে মতিয়া চৌধুরী টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে নতুন সংসদ উপনেতা হিসেবে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করেন। এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুন, ওসি আবুল মুনসুর প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর সমাধি সৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।  


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ টুংগীপাড়া