| |
               

মূল পাতা সারাদেশ মহানগর শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই : স্বরাষ্ট্রমন্ত্রী


শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     24 February, 2023     10:59 AM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, এ বছরের শেষে কিংবা জানুয়ারির প্রথম দিকে আমরা নির্বাচনে যাবো। আওয়ামী লীগ বিশ্বাস করে শুধুমাত্র নির্বাচনের মাধ্যমেই দেশের ক্ষমতার রদবদল হয়। আওয়ামী লীগ বিশ্বাস করে বলেই সবসময় জনগণের ম্যান্ডেড নিয়ে কাজ করে। আওয়ামী লীগ কোনো দিন ষড়যন্ত্রের চিন্তাও করে না, ষড়যন্ত্রে বিশ্বাসও করে না। বন্দুকের নলে তথা ক্যান্টনমেন্টের মাধ্যমে ক্ষমতায় আসার প্রত্যাশী আওয়ামী লীগের কোনো দিন ছিল না এবং এ চিন্তাও করে না। আওয়ামী লীগ সবসময় এদেশের জনগণের শক্তিতে কাজ করে। সারা দেশের মানুষ আজ একটি কথাই বলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই। জননেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। এদেশের মানুষ আর অন্ধকার যুগে ফেরত যেতে চায় না।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বরিশালের মুলাদী থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বরিশালের পুলিশ সুপার (এসপি) ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য শাহে আলম তালুকদার, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, বরিশাল-৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না, সংরক্ষিত নারী আসন-২৮ আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রফেসর সাদেকুল আরেফিন, বরিশালের বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গরিব বলে যেসব দেশ তুচ্ছ-তাচ্ছিল্য করতো, সেসব দেশ আজকে আমাদের প্রশংসায় পঞ্চমুখ। এটা এমনি এমনি আসেনি, এটাই হলো নেতৃত্ব। যোগ্য নেতার কাছে বাংলাদেশ তাই আজকে এমনটা হয়েছে। প্রধানমন্ত্রী যে বলেছিলেন, বদলে দেবেন তিনি যথার্থই বদলে দিয়েছিলেন। স্বাধীনতার পরে যে দারিদ্র্য দেখেছি, আজ বাংলাদেশ যে উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। হেলিকপ্টার দিয়ে আসার সময় আমার চোখে কোনো কুঁড়েঘর পড়েনি। সারা দেশ ঘুরে বেড়িয়ে দেখলাম হিরণ পয়েন্টে অস্থায়ী জেলেরা যে ৪-৫ মাস থাকার জন্য বাসা করে সেখানে কুঁড়েঘরের দৃশ্য। আর চরাঞ্চল বা কৃষকরা যেখানে কাজ করে সেখানে কুঁড়েঘরের দৃশ্য দেখা যায়। এটাই বাংলাদেশ, এটাই নেতৃত্ব, এটাই শেখ হাসিনা।

তিনি আরো বলেন, আমাদের স্কুল, কলেজ, রাস্তাঘাট ছিল না, নৌকা আর পানি নির্ভর ছিল সবকিছু, সেখান থেকে আমরা এখন কোথায় এসেছি। আর আগামী ১০ বছর পর নতুন প্রজন্মকে এদেশের গরিব মানুষ কীভাবে ছিল, এদেশের অবস্থা কী ছিল সেটা দেখাতে মিউজিয়ামে যেতে হবে। পদ্মা সেতু একটি চ্যালেঞ্জ ছিল, সেই চ্যালেঞ্জ আজ সফল করে দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যদি টার্গেট ঠিক থাকে আর সততা, দক্ষতা থাকলে কোনো কাজ অসাধ্য নয় সেটাই তিনি দেখিয়ে দিয়েছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল