| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ভোট ছাড়া ক্ষমতার পরিবর্তন সম্ভব নয়: কামরুল ইসলাম


ভোট ছাড়া ক্ষমতার পরিবর্তন সম্ভব নয়: কামরুল ইসলাম


রহমত নিউজ ডেস্ক     13 February, 2023     07:41 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ভোট ছাড়া বাংলাদেশে ক্ষমতার পরিবর্তন সম্ভব না। সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার নেই। এটা আনার কোনো সুযোগও নেই। দেশে অনির্বাচিত সরকার আর ফিরে আসবে না। এ ব্যাপারে সংবিধান সংশোধনেরও কোনো সুযোগ নেই।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ’ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় মুক্তিযোদ্ধাদের পাশাপাশি সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক সাবেক মন্ত্রী শাজাহান খান ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বক্তব্য দেন।

উন্নয়নকে থামিয়ে দিতে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে, সমালোচনার জন্য সমালোচনা করছে বিএনপি। তারা মিথ্যাকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে। বিদেশি শক্তি তাদের সাথে একাট্টা হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশের জন্য কাজ করছে সরকার। অথচ তারা এই উন্নয়নকে থামিয়ে দিতে চায়। মুক্তিযোদ্ধাদের ঐক্যে ফাটল জাতির জন্য বিরাট ক্ষতি কারণ হয়েছে, ‘৭৫ এ মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধুকে স্বাধীনতা বিরোধীরা হত্যা করতে পারতো না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা