| |
               

মূল পাতা সারাদেশ জেলা 'জাতীয় শিক্ষাক্রমে ইসলামী শিক্ষা-সংস্কৃতিকে প্রাধান্য দিতে হবে'


'জাতীয় শিক্ষাক্রমে ইসলামী শিক্ষা-সংস্কৃতিকে প্রাধান্য দিতে হবে'


মফস্বল ডেস্ক     12 February, 2023     11:05 AM    


আদর্শ রাষ্ট্র বিনির্মাণ ও আলোকিত প্রজন্ম গড়তে ইসলামী শিক্ষা-সংস্কৃতির বিকল্প নেই। তাই জাতীয় শিক্ষাক্রমে ইসলামী শিক্ষা-সংস্কৃতিকে প্রাধান্য দিতে হবে। কক্সবাজার ইসলামী সাহিত্য ও গবেষণা পরিষদের কার্যনির্ধারণী সভায় নেতৃবৃন্দ এ দাবি জানান । ১১ জানুয়ারি (শনিবার), বাদ মাগরিব এ সভা অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি মাওলানা নুরুল হক চকোরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মাওলানা কাজী মোহাম্মদ এরশাদুল্লাহ।  যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা, গবেষক আলেমেদ্বীন মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী, সহ-সভাপতি, বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা মুফতি কামাল হোছাইন, পাঠাগার সম্পাদক মাওলানা আতাউর রহমান, নির্বাহী সদস্য আহমদ ছৈয়দ ফরমান, মাওলানা হাফেজ শওকত আলী প্রমুখ।

এ সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে কিছু পদ-পদবীতে সংস্কার ও রদবদল করে নতুন দায়িত্বশীল মনোনীত করা হয়। এরই আলোকে দায়িত্বপ্রাপ্তরা হলেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাওলানা এজাজুল করিম (শফী), সাহিত্য -সাংস্কৃতিক সম্পাদক হাফেজ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান, সহযোগী সদস্য মাওলানা অলি উল্লাহ আরজু।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার কক্সবাজার সদর