| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন মির্জা ফখরুল


চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন মির্জা ফখরুল


রহমত নিউজ     10 February, 2023     06:20 AM    


চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও রয়েছেন। বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) মধ্যরাতে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘বিএনপি মহাসচিব কারাগারে থাকা অবস্থায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তার নিয়মিত চেকআপও করা হয়নি। সবমিলিয়ে নিজের শারীরিক চেকআপ করাতে তিনি সিঙ্গাপুর গেছেন। এ ছাড়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার স্ত্রীর একটি অপারেশন হয়। কিন্তু সেটা সফল না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকেও সিঙ্গাপুর নেওয়া হয়।’

শায়রুল কবির আরও বলেন, ‘বিএনপি মহাসচিব চিকিৎসা নেবেন সিঙ্গাপুর সুপ্রিম ভার্সুলার অ্যান্ড আন্তর্জাতিক ক্লিনিকে। এবং তার স্ত্রী রাহাত আরা বেগম চিকিৎসা নেবেন সিঙ্গাপুর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় হাসপাতালে। এক সপ্তাহ পর তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে’।

জানা গেছে, মির্জা ফখরুল উচ্চ রক্তচাপ, আইবিএস, মেরুদণ্ড, দাঁতের সমস্যা, ঘাড়ের ইন্টারনাল ক্যারোটিভ আর্টারিতে ব্লকসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত। বেশ কয়েক বছর ধরে চিকিৎসা নিতেই সিঙ্গাপুর যান মির্জা ফখরুল।