| |
               

মূল পাতা সারাদেশ জেলা মুসলিম শিক্ষার্থীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে : খেলাফত আন্দোলন


মুসলিম শিক্ষার্থীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে : খেলাফত আন্দোলন


রহমত নিউজ ডেস্ক     27 January, 2023     08:55 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, ষষ্ঠ ও সপ্তম শ্রেণির পাঠ্যপুস্তকে শিক্ষার্থীদের ডারউইনের মতবাদ শিক্ষা দিয়ে নাস্তিক বানাতে চায় একটি মহল। এই মহলটি দীর্ঘদিন যাবৎ এদেশে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। বর্তমানে তারা সরকারের ভিতরে অনুপ্রবেশ করে পাঠ্যপুস্তকে হিন্দুত্ববাদ, নাস্তিক্যবাদ অন্তর্ভুক্ত করে মুসলিম শিক্ষার্থীদের ঈমান আকিদা নষ্ট করতে চাচ্ছে। তাদের মুখোশ উম্মোচন করতে হবে। 

আজ (২৭ জানুয়ারি) শুক্রবার বিকেল তিনটায় বাংলাদেশ খেলাফত আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   মাওলানা মোস্তফা জিহাদীর সভাপতিত্বে ও গাজী আব্দুর রহিম পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের  যুগ্ম-মহাসচিব আলহাজ্ব আতিক রহমান নান্নু মুন্সি, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, মাওলানা আব্দুস শাকুর, মুফতি আব্দুল বারী, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আবু সায়েম খান, হাফেজ আনোয়ার শাহ, মৌলবী আব্দুর রকিব, মাওলানা আজিজুল হক আইয়ুবী, মাওলানা ফেরদৌস রহমান, এডভোকেট মোর্শেদ ব্যাগ, মাওলানা মাসুম বিল্লাহ,অলিউর রহমান, মাওলানা নুরুল্লাহ ভূঁইয়া ও মাওলানা আব্দুল হান্নান প্রমূখ।। 

আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, যারা মানুষকে বানরের বাচ্চা বানাতে চায় সরকারের উচিত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া। 

মুফতি সুলতান মহিউদ্দিন বলেন, আদম সন্তান কখনো বানরের বাচ্চাদের মতবাদ মেনে নিতে পারেনা। যারা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র ও ভুলে ভরা পাঠ্যপুস্তক ছাপিয়ে রাষ্ট্রের কোটি কোটি টাকা নষ্ট করেছে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। 
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা নেত্রকোণা সদর