| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য আওয়ামী লীগ মানে লুটেরা কম্বল চোরের দল : ডা. ইরান


আওয়ামী লীগ মানে লুটেরা কম্বল চোরের দল : ডা. ইরান


রহমত নিউজ ডেস্ক     23 January, 2023     07:07 PM    


লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে চাটার দল আর মওলানা ভাসানী আওয়ামী লীগকে লুটপাট সমিতি নাম দিয়েছেন। ১৯৭৪ সালে আওয়ামী লীগ জনগণের কম্বল লুট করেছে, এখনও জনগণের সম্পদ লুট করছে। ৭ কোটি মানুষের জন্য সাড়ে ৭ কোটি কম্বল বরাদ্দ হলেও শেখ মুজিব নিজেই কম্বল পায়নি। তাই আওয়ামী লীগ মানে লুটেরা কম্বল চোরের দল। তারা জনগণের নামে রাষ্ট্রীয় সম্পদ বরাদ্দ করে নিজেরা লুটেপুটে খায়।

আজ (২৩ জানুয়ারি) সোমবার পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি, পাঙ্গাসিয়া, চিড়াপাড়া, গুচ্ছগ্রাম, বেকুটিয়া, ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া, মেদিরাবাদ, তারাবুনিয়া, শিয়ালকাঠি ও জিয়ানগর উপজেলার চণ্ডিপুর বালিপাড়া এলাকার অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে তিনি এসব কথা বলেন। লেবার পার্টির পিরোজপুর জেলা সভাপতি আমিনুল ইসলাম আমিন, অর্থ-সম্পাদক রাসেল সিকদার লিটন, কেন্দ্রীয় সদস্য রুমান সিকদার, ভাণ্ডারিয়া উপজেলা সদস্য সচিব সুলতান আহমেদ, যুগ্ম-আহ্বায়ক বিউটি আক্তার, সদস্য সচিব জাহাংগীর হোসেন, কাউখালী উপজেলা সদস্য সচিব সাকিল মাহমুদ, যুগ্ম-আহ্বায়ক মানিক হাওলাদার, জিয়ানগর উপজেলা যুগ্ম-আহ্বায়ক মো. আল আমিন, আবদুর রহীম প্রমুখ উপস্থিত ছিলেন।

ডা. ইরান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। বিদ্যুৎ ও জ্বালানির দাম দফায় দফায় বাড়ার কারণে দ্রব্যমূল্য ও জীবন যাত্রার ব্যয় লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বিগত ১৪ বছরে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশের সম্পদ বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। দেশের শীতার্ত মানুষের চরম দুর্দিন চলছে। মধ্যবিত্ত শ্রেণির আর্তনাদ কেউ শুনছে না। ধনী ও গরিবের ব্যবধান জ্যামিতিক হারে বেড়েই চলছে। সমাজের বিত্তবানদের উচিত গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়ানো।