| |
               

মূল পাতা সারাদেশ জেলা ফাঁকা বাসায় আত্মহত্যা করল দশম শ্রেণির ছাত্রী


ফাঁকা বাসায় আত্মহত্যা করল দশম শ্রেণির ছাত্রী


মফস্বল ডেস্ক     05 January, 2023     11:16 AM    


পাবনার চাটমোহর উপজেলায় এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৪ জানুয়ারি) রাত ৮টার দিকে পৌরশহরের কাজীপাড়া মহল্লা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত শিক্ষার্থী চাটমোহর পৌরশহরের আফ্রাতপাড়া মহল্লার আল কামাল হোসেনের মেয়ে কনক জাহান আঁখি (১৫)। তিনি পাবনা শহরের আদর্শ গার্লস বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত।

নিহতের স্বজনরা জানান, আঁখির মা কয়েক মাস আগে মারা গেছেন। তার বাবা কামাল আবার বিয়ে করেন। চাটমোহর পৌরশহরের আফ্রাতপাড়া মহল্লায় বাড়ি হলেও সম্প্রতি কাজীপাড়া মহল্লায় বাসাভাড়া নেন তিনি। বুধবার আঁখির সৎ মা তার ছোট ভাই-বোনদের স্কুলে নিয়ে যান। এ সময় আঁখি একা বাড়ি ছিল।

এদিকে একই দিন বিকেলে তার সৎ মা ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। এ সময় ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজার ভেন্টিলেটর ভাঙা হয়। তা দিয়ে স্বজনরা ফ্যানের সঙ্গে আঁখির ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে থানা পুলিশকে সংবাদ দেওয়া হয়। পুলিশ রাত ৮টার দিকে ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, বুধবার রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাতেই পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা চাটমোহর