| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপির সব প্রোগ্রাম পল্টনের অফিসের সামনে হবে : সোহেল


বিএনপির সব প্রোগ্রাম পল্টনের অফিসের সামনে হবে : সোহেল


রহমত নিউজ ডেস্ক     02 January, 2023     06:41 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কারাগারে বন্দী থাকতে হবে। আমাদের নেত্রীকে তিনি যেমন দলীয় প্রোগামে থাকতে দিচ্ছেন না, ঠিক তেমনি উনিও থাকতে পারবেন না। রক্ষীবাহিনী পুলিশ আপনাদের রক্ষা করতে পারবে না। স্বাধীন দেশে যদি আমরা মিছিল-মিটিং করতে না পারি, তাহলে ইয়াহিয়া খান ও আপনাদের মধ্যে পার্থক্য কী? আপনার অনুমতির অপেক্ষা বিএনপি করে না। এরপর থেকে বিএনপির সব প্রোগ্রাম পল্টনের অফিসের সামনে হবে। পারলে আপনার পুলিশ দিয়ে ঠেকাবেন।

আজ (২ জানুয়ারি) সোমবার দুপুরে বগুড়ায় ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া শহরের আলতাফুনেচ্ছা খেলার মাঠ থেকে র‍্যালি বের করা হয়। র‍্যালিটি নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে ছাত্র সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান। এতে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুন্নবী সালাম ও জাহিদুল ইসলাম হেলাল উপস্থিত ছিলেন। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া বগুড়া সদর