| |
               

মূল পাতা সারাদেশ জেলা শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন


শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন


শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি     29 December, 2022     08:16 PM    


মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে তৃতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইসমাইল মাহমুদের সভাপতিত্বে এবং শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক এহসান বিন মুজাহিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়া (মধু)।   অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল হান্নান, কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক আলী আহমদ। অভিভাবকদের মাঝে বক্তব্য রাখেন মোঃ আবুল কাসেম কাছুম, কামরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরী, সিনিয়র শিক্ষক ফয়েজ শাহ জিলানী, সহকারী শিক্ষক মাহতাব আলম তানভীর, মোঃ আফসার মিয়া, নাহিদ রাজুন, বিষ্ণু মালাকার, শর্মী রানী ঘোষ, জয়া রবি দাস, ফেরদৌসি করিম, মাহমুদা আক্তার, নিপা আক্তার, তাসলিমা আক্তার চৈতী, মুক্তি কানু। 

অনুষ্ঠানে তৃতীয় সেমিস্টার পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীসহ প্লে-দশম শ্রেণিতে উত্তীণ শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও পুরস্কার সামগ্রী তুলে দেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়া (মধু)।  অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করায় শ্রীমঙ্গল পৌর মেয়রকে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ ও স্কুলের প্রধান শিক্ষক এহসান বিন মুজাহির।  প্রধান অতিথির বক্তব্যের পর সভাপতি তাঁর বক্তব্যে পৌর মেয়র মহসিন মিয়া-কে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান উপদেষ্টা করার প্রস্তাব দিলে তিনি সম্মত হন। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দ পৌর মেয়রকে আন্তরিকতা ও স্বাচ্ছন্দের সাথে স্কুলের প্রধান উপদেষ্টা মনোনীত করেন। এসময় উপস্থিত অভিভাবক, অতিথি এবং শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।  ফলাফল প্রকাশ ও বর্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেড় শতাধিক ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ২০১৭ সালে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রতিষ্ঠালাভ করে ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত পিইসি, জেএসসসি, এসএসসি পরীক্ষায় জিপিএ-৫, ট্যালেন্টপুল বৃত্তি, সাধারণ বৃত্তিসহ সকল বোর্ড পরীক্ষায় শতভাগ পাশের গৌরব অর্জন করে উপজেলায় সেরা পাঠদানের স্বীকৃতি লাভ করেছে।  তৃতীয় সেমিস্টার ফলাফল প্রকাশের মধ্যদিয়ে ২০২২ শিক্ষাবর্ষ সমাপ্ত হয়ে ২০২৩ শিক্ষাবর্ষে প্লে থেকে নবম শ্রেণিতে পুরোদমে ভর্তি চলছে। ১ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ নতুন বছরের সকল শিক্ষার্থীর হাতে সরকার কর্তৃক বিনামূল্যে পাঠ্যপুস্তক তুলে দেয়া হবে এবং ৮ জানুয়ারি থেকে পুরোদমে নতুন শিক্ষাবর্ষের সকল শ্রেণির ক্লাস শুরু হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল