| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি প্রয়াত সাদেক হোসেন খোকার বাসভবনে তল্লাশি-ভাঙচুরের অভিযোগ


প্রয়াত সাদেক হোসেন খোকার বাসভবনে তল্লাশি-ভাঙচুরের অভিযোগ


রহমত নিউজ ডেস্ক     13 December, 2022     01:18 PM    


বাংলাদেশ জাতীয়তাবী দল-বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার গোপীবাগের বাসভবনে আইনশৃঙ্খলা বাহিনী তল্লাশি চালানোর নামে ভাঙচুর করেছে বলে অভিযোগ করে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, গতকাল রাতে প্রয়াত সাদেক হোসেন খোকার বাসভবনে পুলিশ হানা দিয়েছে। সেখানে তার ছেলে ও বিএনপি নেতা ইশরাক হোসেনকে না পেয়ে তাদের বাসভবনে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশির নামে পুলিশ ইশরাক ও তার মায়ের কক্ষে ব্যাপক ভাঙচুর করেছে। ইশরাককে না পেয়ে তার বাসার দারোয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বাড়ির সিসি ক্যামেরাও নিয়ে গেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আব্দুস সালাম আজাদ প্রমুখ।

এদিকে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে প্রধান আসামি করে বিস্ফোরক আইনে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বাদী হয়ে সোমবার (১২ ডিসেম্বর) মামলাটি করেছে।