| |
               

মূল পাতা সারাদেশ জেলা আ’লীগ কত কঠোর হতে পারে, তা কল্পনাও করা যাবে না : হানিফ


আ’লীগ কত কঠোর হতে পারে, তা কল্পনাও করা যাবে না : হানিফ


রহমত নিউজ ডেস্ক     08 December, 2022     09:00 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, যদি বিএনপি সহিংসতা করে, তাদের আইনশৃঙ্খলা বাহিনী দমন করবে। প্রয়োজনে আওয়ামী লীগ মাঠে নামবে। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগ কত কঠোর হতে পারে, তা কল্পনাও করা যাবে না।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার বাগমারা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধনে ভার্চ্যুয়ালি যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হকের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ বক্তা হিসেবে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কুমিল্লার স্থানীয় সংসদ সদস্য ও নেতাকর্মীরা। সম্মেলনে আ হ ম মুস্তফা কামালকে পুনরায় সভাপতি ও মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করা হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে হানিফ বলেন, শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানি বলেছিল, আমি এ দেশে কিছু মানি না। তাকে যখন জেলে দেওয়া হলো, সে বলে, মাফ চাই। মির্জা ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না। নয়তো আপনার অবস্থাও শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানির মতো হবে।

হানিফ বলেন, বিএনপি-জামায়াতের দুঃশাসনে দেশ খাদে পড়ে গিয়েছিল। আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আজ বাংলাদেশ অনেকদূর এগিয়েছে। ৭১ এর রাজাকার বিএনপি-জামায়াত। যাদের জন্ম হয়েছিল ক্যান্টনমেন্টে অবৈধভাবে। তাদের নেতা তারেক রহমান। যে পালিয়ে রাজনীতি করে। সে নাকি তাদের বীর। আজ এই মঞ্চে স্পষ্ট করে বলে দিতে চাই এটা আওয়ামী লীগ সরকার। বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী সংগঠন আওয়ামী লীগ। তাদের ধাক্কা দিয়ে সহজে ফেলা যাবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা সদর দক্ষিণ