| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি গ্রামের মানুষের কল্যাণেই জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন এরশাদ


গ্রামের মানুষের কল্যাণেই জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন এরশাদ


রহমত নিউজ ডেস্ক     04 December, 2022     05:19 PM    


জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী ও নবাগতদের উদ্দেশ্যে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ এমপি বলেছেন, গ্রামের মানুষের কল্যাণের জন্যই এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি আমাদের মাঝে নেই কিন্তু আল্লাহর অশেষ রহমতে পার্টির লাখ লাখ নেতাকর্মীর মাঝে পল্লীবন্ধু এরশাদ ও তার আদর্শ বেঁচে আছে। পার্টি শক্তিশালী করতে পল্লীবন্ধুর আদর্শ মেনে গ্রামবাংলার মানুষের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে। 

আজ (৩ ডিসেম্বর) শনিবার  রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় জাতীয় পার্টির সরকারের সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক সচিব ড. রফিকুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের সিনিয়র সহ সভাপতি হাসান রকীব আজাদ ও বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেমের নেতৃত্বে মানিকগঞ্জ বিকল্পধারা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিনিয়র নেতারা।