| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না : মির্জা আব্বাস


বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না : মির্জা আব্বাস


রহমত নিউজ ডেস্ক     03 December, 2022     06:40 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে, এরইমধ্যে মিথ্যা মামলা দায়ের ও বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার শুরু হয়েছে। বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না। নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন। আমি পরিষ্কার করে বলতে চাই আমাদের পক্ষ থেকে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ হচ্ছে।  নয়াপল্টনে বিএনপি আগেও সমাবেশ করেছে।

আজ (৩ ডিসেম্বর) শনিবার দুপুরে নয়াপল্টনে ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির লিফলেট বিতরণ অনুষ্ঠান তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগও দীর্ঘদিন ধরে রাস্তা আটকে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে, আমরা সরকারের উদ্দেশে বলছি, আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন, গ্রেপ্তার বন্ধ করুন। ইতিহাস সৃষ্টি করবেন না। সরকার একের পর এক ইতিহাস সৃষ্টি করছে, একবার করছেন রক্ষিবাহিনী দিয়ে, এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন নয়াপল্টনে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা