| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশের মানুষের মধ‍্যে কোনো ক্ষোভ নাই : নৌ প্রতিমন্ত্রী


দেশের মানুষের মধ‍্যে কোনো ক্ষোভ নাই : নৌ প্রতিমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     27 November, 2022     08:36 PM    


নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপি জামায়াত স্বাধীনতা বিরোধী মির্জা ফখরুলদের কাজ হচ্ছে দেশের মধ‍্যে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করা, দেশের মধ‍্যে একটা আতংক তৈরি করা। ক্ষোভ তৈরি করা।  দেশের মানুষের মধ‍্যে কোনো ক্ষোভ নাই। তারা ভাল আছে। ক্ষোভ আছে বিএনপির মধ‍্যে। তাদের ক্ষোভ হলো- বাংলাদেশে লুটতরাজ বন্ধ হয়ে গেছে।

আজ (২৭ নভেম্বর) রবিবার  দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন পৌর মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আবু হোসেন ও সাধারণ সম্পাদক আফছার আলী। এর আগে বিরল উপজেলা পরিষদ প্রাঙ্গণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন প্রতিমন্ত্রী।

নৌপরিবহন  প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে ‘সোনার বাংলা’ গড়তে শপথ নিয়েছিলেন। তিনি শুরু করছিলেন কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্টে তাকে সপরিবারে হত‍্যা করার কারণে সেটি হয়নি। বঙ্গবন্ধুর রক্তের উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ সোনার বাংলা হয়েছে। এ সোনার বাংলাকে আবার খান খান করে দিতে চায় স্বাধীনতা বিরোধিরা। আমরা সেটা হতে দিবনা। আমরা জনণের সাথে আছি, জনগণের সাথে থাকব। জনগণ আমাদের শক্তি। আমরা বিদেশিদের কাছে যাব না। আপনারা ঐক‍্যবদ্ধ থাকবেন-বিভ্রান্তকারি, চোর, লুটেরা, খুনিদের কথায় বিভ্রান্ত হওয়া যাবেনা।

তিনি আরো বলেন, বাংলাদেশে পদ্মা সেতু হয়। বাংলাদেশে রেললাইন হচ্ছে। নতুন নতুন রেলগাড়ি চলছে। নতুন নতুন জাহাজ আসছে। নতুন নতুন বিমান আসছে। সড়ক হচ্ছে। ব্রীজ হচ্ছে। প্রধানমন্ত্রী একদিনে ১০০টি ব্রীজ উদ্বোধন করেছেন। তারপরেও তারা বলছে দেশ ভাল নাই। এদের ক্ষোভটা হচ্ছে দেশে চুরি চামারি বন্ধ হয়ে গেছে। তাদের যে চোর, দুর্নীতিবাজ, মানিলন্ডারিং করে বিদেশে টাকা পাচার করেছে আদালতে প্রমাণিত হয়েছে। আমেরিকার এফবিআই'র লোক এসে সাক্ষী দিয়ে গেছে যে, সে টাকা পাচার করেছে। দেশের টাকা চুরি করে লুটপাট করে নিয়ে গেল সে হচ্ছে চোরের নায়ক। তারেক হচ্ছে চোরের নায়ক, খুনি, ডাকাত, সন্ত্রাসী ও জঙ্গিদের গডফাদার। তাকে বানিয়েছে নেতা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর দিনাজপুর বোচাগঞ্জ