| |
               

মূল পাতা সারাদেশ জেলা ইসলামপুরে  বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত


ইসলামপুরে  বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি     25 November, 2022     03:36 PM    


২০২২মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় গরম,ভুট্টা,শীতকালীন পেঁয়াজ,বাদাম,মসুর ও মুগ ডালের আবাদ ও উৎপাদন  বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে  বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে মো.ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ইসলামপুরে আয়োজনে কৃষি সমাবেশ বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। জামালপুর খামার বাড়ি,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জামালপুরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা,উপজেলার পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস ও ইসলামপুর উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন উপজেলা কৃষি অফিসার এ.এল.এম.রেদোয়ান।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলার ১৮শ কৃষকের মাঝে ২০কেজি করে বারী-৩০জাতের গরম বীজ,১০কেজি করে ডিএমপি ও  এমওপি সার বিনামূল্যে  বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর