| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বিএনপি বাংলাদেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা : তথ্যমন্ত্রী


বিএনপি বাংলাদেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা : তথ্যমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     21 November, 2022     03:10 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নৈরাজ্য শুরু করেছে, বাংলাদেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা বিএনপি। সেই জঙ্গিরা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। গতকাল আদালত থেকে জঙ্গিদের ছিনতাই করা হয়েছে, চট্টগ্রামে পুলিশ বক্সে হামলা করা হয়েছে। এই জঙ্গি গোষ্ঠীর আস্ফালন, আসামি ছিনতাই আর বিএনপির নেতৃত্বে নৈরাজ্য সৃষ্টি একই সূত্রে গাঁথা। বিএনপি আরও সন্ত্রাসী কর্মকাণ্ড করার পরিকল্পনা করছে, তাদের আশ্রয়ে থাকা জঙ্গিরা টার্গেটেড কিলিংয়ের পরিকল্পনা নিয়েছে। তাই আমি দেশের শিল্পীসমাজ ও শান্তিকামী মানুষদের বলব, এদের প্রতিরোধ করতে হবে।

সোমবার (২১ নভেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাবেশ থেকে হাছান মাহমুদ এসব কথা বলেন। বক্তব্য রাখেন, দৈনিক ভোরের আকাশের সম্পাদক ও একাত্তরের শব্দসৈনিক মনোরঞ্জন ঘোষাল, একুশে পদকপ্রাপ্ত অরুপ রতন চৌধুরী, চিত্রনায়ক শাকিল খান, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি।

তিনি বলেন, বিএনপি নাকি ১০ ডিসেম্বর ঢাকা দখল করবে। ডিসেম্বর স্বাধীনতার মাস, আর সে মাসে ঢাকা দখল করবে পাকিস্তানপন্থী বিএনপি। ১০ ডিসেম্বর পাকিস্তানপন্থী বিএনপি যখন ঢাকা আসবে, একাত্তরের মতো জনগণ তাদের আত্মসমর্পণ করাবে। যারা স্বাধীনতা সংগ্রামের বিরুদ্ধে নেতৃত্ব দিতে চেয়েছিল তাদের বিরুদ্ধে সংগ্রাম করতে হবে। সম্প্রতি ঠাকুরগাঁও গিয়ে মির্জা ফখরুল বলেছেন পাকিস্তান ভালো ছিল। একাত্তরে দেশ যে স্বাধীন হয়েছে সেটি তাদের পছন্দ হয়নি। এজন্য আরেকটি যুদ্ধ করে তিনি দেশকে পাকিস্তান বানাতে চান।  তারেক জিয়ার নাম শুনলে মনে পড়ে হাওয়া ভবনের কথা, দশ ট্রাক অস্ত্র চালানের কথা, গ্রেনেড হামলার কথা। দুর্নীতি, নৈরাজ্য আর অপশাসনের প্রতীক তারেক রহমান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা