| |
               

মূল পাতা সারাদেশ জেলা ৬ ঘণ্টায়ও পুরোপুরি নেভেনি পেপার মিলের আগুন


৬ ঘণ্টায়ও পুরোপুরি নেভেনি পেপার মিলের আগুন


রহমত ডেস্ক     16 November, 2022     12:54 PM    


চট্টগ্রামের বায়েজিদ থানার অক্সিজেন মোড় এলাকায় ‘ম্যাক পেপার মিলে’ লাগা আগুন নিয়ন্ত্রণে আনলেও পুরোপুরি নেভাতে আরও কিছুক্ষণ সময় লাগবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস।

বুধবার (১৬ নভেম্বর) বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপসহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, একই দিন ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার ভোরে খবর পায় ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় বায়েজিদ, কালুরঘাট এবং আগ্রাবাদ ফায়ার স্টেশনের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজে অংশ নেয়। পরে ফায়ার সার্ভিস আগ্রাবাদ কন্ট্রোল রুম থেকে বুধবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনার কথা জানানো হয়।

এদিকে একই দিন সকাল পৌনে ১০টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভাতে পানি ছিটাচ্ছেন।

কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার বাহার উদ্দিন জানান, বুধবার সকাল থেকে আগুন পুরোপুরি ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণে। এটি একটি ওয়েস্টেজের গুদাম। এখানে পুরোনো কাগজ চাপা পড়ে আছে। তাই এখনও জ্বলছে। আগুন আমাদের ফায়ার ফাইটাররা পুরোপুরি নেভাতে কাজ করে যাচ্ছেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা জানান, বুধবার সকাল ৬টার পর থেকে আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। আগুন লাগা গোডাউনটি পুরোনো কাগজের। আগুন না ছড়ালেও এখনও পুরোপুরি নেভেনি। সবগুলো ওয়েস্টেজ না সরানো পর্যন্ত আগুন ও ধোঁয়া থাকবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম মীরসরাই