| |
               

মূল পাতা রাজনীতি 'দুর্ভিক্ষের ভয় না দেখিয়ে দলের নেতাকর্মীদের পাঁচার করা টাকা দেশে ফিরিয়ে আনুন'


মাওলানা ইমতিয়াজ আলম (ফাইল ছবি)

'দুর্ভিক্ষের ভয় না দেখিয়ে দলের নেতাকর্মীদের পাঁচার করা টাকা দেশে ফিরিয়ে আনুন'


রহমত নিউজ     16 November, 2022     07:20 PM    


দুর্ভিক্ষের ভয় না দেখিয়ে দলের নেতাকর্মীদের পাঁচার করা টাকা দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। তিনি বলেন, বাজার করতে গিয়ে মানুষ খালি হাতে ফেরত আসছে। মানুষ নিরুপায় হয়ে মানবেতর জীবন যাপন করছে। অথচ সরকার বার বার দুর্ভিক্ষের দোহাই দিয়ে যাচ্ছে। তিনি বলেন, নীতি কথা বাদ দিয়ে নেতাকর্মীদের লুটপাট বন্ধ করুন, পাচার করা টাকা ফিরিয়ে আনুন। দ্রব্যমূল্যের কষাঘাতে সাধারণ মানুষ দিশেহারা, মানুষ নিরুপায় হয়ে উঠছে। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

আজ (১৬ নভেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় সভাপতির বক্তব্রে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নগর দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, মুহাম্মদ আব্দুল আঊয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, নজরুল ইসলাম খোকন, মাওলানা কামাল হোসাইন, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, এইচএম রফিকুল ইসলাম প্রমূখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দেশ ক্রমেই ভয়াবহতার দিকে এগুচ্ছে। দেশ দেওলিয়া হয়ে যাচ্ছে। জনগণের মনে একধরনের শঙ্কা বিরাজ করছে। এমতাবস্থায় জনগণকে আশ্বস্ত করার পরিবর্তে সরকার আতঙ্কিত করে তুলছেন। তিনি বলেন, দুর্নীতি ও লুটপাট বন্ধ করে পাচারকৃত টাকা ফিরিয়ে আনার উদ্যোগ নিন। অন্যথায় সরকারকে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ হতে হবে।