| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন আ.লীগ নেতা


ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন আ.লীগ নেতা


রহমত ডেস্ক     13 November, 2022     09:07 PM    


বহিষ্কৃত নেতার পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় নিজেই পদ হারালেন জামালপুরে এক আওয়ামী লীগ নেতা। জেলা আওয়ামী লীগ তাকে সাময়িক বহিষ্কার করেছে। বহিষ্কৃত নেতার নাম সুরুজ্জামান। তিনি জেলা আওয়ামী লীগের-যুগ্ম সাধারণ সম্পাদক।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক সুরুজ্জামানের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নেতা দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুকে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই মর্মে একটি পোস্ট করা হয়। জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে এই ধরনের কর্মকাণ্ড অসাংগঠনিক, বিব্রতকর ও সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি। এর আগেও তাকে এসব বিষয়ে মৌখিকভাবে সতর্ক করা হয়েছিল। তবে বিভিন্ন সময় তিনি তা উপেক্ষা করেন। এ অবস্থায় তাকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হলো’। কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না, পত্র প্রাপ্তির সাতদিনের মধ্যে তার কারণ জানাতে বলা হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, সুরুজ্জামানকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।