| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘দেশে কোরআনের শাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে’


‘দেশে কোরআনের শাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে’


রহমত নিউজ     11 November, 2022     09:03 AM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ বলেছেন, দেশে কোরআনের শাসন ব্যবস্থা নেই। তাই আল্লাহ ও রাসুলের নির্দেশ মোতাবেক দেশে কোরআনের শাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে। যে রাষ্ট্র ধর্ষণের আইন জানে না তারা আবার কিভাবে ধর্ষণের বিচার করে। আল্লাহর খেলাফত বাস্তবায়নে বাংলাদেশ খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে। আগামী ডিসেম্বর মাসের আগে মাওলানা মামুনুল হককে মুক্তি না দিলে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে চাঁদপুর প্রেস ক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্টুরেন্টে বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চাঁদপুর জেলার সভাপতি মাওলানা মো. লিয়াকত হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা কুরবান আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সাল আহমাদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুর রহিম প্রমুখ।

বক্তারা বলেন, আল্লাহ ও রাসূলের নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ খেলাফত মজলিস কাজ করে। আল্লাহর সকল গুনবাচক নামের ওপর আমাদের বিশ্বাস রাখতে হবে। আল্লাহ একমাত্র বিধানদাতা। আল্লাহর বিধানগুলোকে মেনে চলা প্রতিটি মুসলমানের দায়িত্ব ও কর্তব্য। বাংলাদেশসহ বিশ্বের অনেক জায়গায় আল্লাহর বিধানগুলো মানা হচ্ছে না। তবে আল্লাহর বিধানেই রয়েছে মুক্তি। আল্লাহর বিধানগুলোই বাস্তবায়নে কাজ করছে বাংলাদেশ খেলাফত মজলিস।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর