| |
               

মূল পাতা সারাদেশ জেলা যারা নৌকার বিরোধিতা করছে, তারা শয়তান : ভূমিমন্ত্রী


যারা নৌকার বিরোধিতা করছে, তারা শয়তান : ভূমিমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     11 November, 2022     08:10 PM    


ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। আমার প্রয়াত বাবা আখতারুজ্জামান চৌধুরী বাবু স্বপ্ন ছিল কর্ণফুলীকে উপজেলায় রূপান্তর করা। সেটিও আওয়ামী লীগ সরকারের আমলে সম্ভব হয়েছে। এখানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চলছে। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে উপজেলা নির্বাচনে ফারুক চৌধুরীকে পুনরায় দলের মনোনয়ন দেওয়া হয়। কিন্তু নির্বাচনের শুরুতে কয়েকজন আওয়ামী লীগ নেতা নৌকার বিরোধিতা করেন। আমি তাদের ডেকেছিলাম, বুঝিয়ে বললাম। এরপরও তারা আমার কথা শোনেনি। যারা নৌকার বিরোধিতা করছে। তারা শয়তান।

আজ (১১ নভেম্বর) শুক্রবার দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর এলাকার নুরুল উলুম তাওহিদুল কুরআন মাদরাসার সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আমির আহমদ, ডা. ফারহানা মমতাজ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ অর্থ সম্পাদক আনোয়ার হোসেন কন্ট্রাক্টরসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে শিকলবাহায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৪ পরিবারে ভূমিমন্ত্রী পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় আট নেতাকে বহিষ্কারের সুপারিশ করে আওয়ামী লীগ। ২ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ফারুক চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম কর্ণফুলী