| |
               

মূল পাতা সারাদেশ জেলা যে পরিমাণে দুর্ঘটনা হচ্ছে, সহ্য করার মতো না : ইলিয়াস কাঞ্চন


যে পরিমাণে দুর্ঘটনা হচ্ছে, সহ্য করার মতো না : ইলিয়াস কাঞ্চন


রহমত নিউজ     09 November, 2022     07:53 AM    


নিরাপদ সড়ক চাই-নিসচার চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেছেন, ‘বাংলাদেশে যে পরিমাণে সড়ক দুর্ঘটনা হচ্ছে, সেটি সহ্য করার মতো না। পৃথিবীর অন্যান্য দেশে সড়ক দুর্ঘটনা খুব কম হয়, সে তুলনায় আমাদের দেশে অনেক বেশি। সেটি রোধ হবে তখনই, যখন আইন মেনে সবাই সড়কে চলাচল করবেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকালে জেলা শহরের অদূরে সদরের সংগলশী ইউনিয়নের দারোয়ানী সুতাকল বাজারে ভিসতা অ্যান্ড্রয়েড টিভির শোরুমের উদ্বোধন অনুষ্ঠানে ভিসতা ইলেকট্রনিকসের পরিচালক হিসেবে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে দারোয়ানী বাজারে আল-ইয়াসা মোটরস অ্যান্ড ইলেকট্রনিকসের প্রোপাইটার মো. সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পান্না ব্যাটারির ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন ও ভিসতা ইলেকট্রনিকসের পরিচালক উদয় হাকিম প্রমুখ।

ইলিয়াস কাঞ্চন বলেন, আমাদের দেশে যখন আইনের কথা, নিয়ম ও শৃঙ্খলার কথা বলা হয়, তখন লোকজন বলেন কেউ তো আইন মানেন না। অন্তত আজকে এখানে যারা উপস্থিত আছেন, যারা আমার কথা শুনলেন তারা অন্তত আইন মেনে চলুন। তাহলে এ কথা আর কেউ বলতে পারবেন না। জীবনকে নিরাপদে রাখুন। একটি জীবন ঝরে যাওয়া মানে, একটি পরিবারের সারা জীবনের কান্না। আপনার ছেলে সন্তান সঠিকভাবে রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছে কি না, তা আপনাদেরকে দেখতে হবে, তদারকি করতে হবে। অভিভাবকরা যদি সন্তানদের ভালো করে বোঝাতে পারেন এবং বলেন, বয়স ১৮ হোক ড্রাইভিং লাইসেন্স নেও তারপর রাস্তায় বাইক চালাও।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী নীলফামারী সদর