| |
               

মূল পাতা সারাদেশ জেলা গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না : শিমুল বিশ্বাস


গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না : শিমুল বিশ্বাস


রহমত নিউজ     09 November, 2022     07:48 AM    


বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন, আমরা জানি এই সরকারকে মোকাবিলা করা দুঃসহ কাজ। কিন্তু এই সরকারকে মোকাবিলা করে জনগণ দেশে পরিবর্তন আনবে। রাস্তাঘাট বন্ধ করে, হামলা করে, পুলিশ দিয়ে, গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না। দেশের ৮০ শতাংশ পরিবহন শ্রমিক বিএনপি সমর্থক। এসব গায়েবি ধর্মঘট তারা সমর্থন করে না।

মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লার ধর্মসাগরপাড়ে বিএনপির জেলা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিন, পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান, বিএনপির সহ-শ্রম সম্পাদক মিয়া মো. মিজানুর রহমান, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, আবদুর রব চৌধুরী ফারুক, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর সভাপতি উৎবাতুল বারী আবুসহ জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।

শিমুল বিশ্বাস বলেন, সরকার পত্রিকায় প্রেস রিলিজ দিয়ে পরিবহন ধর্মঘট ডেকে শ্রমিকের ওপর দায় চাপে। কুমিল্লায়ও গায়েবি ধর্মঘট ডাকতে পারে সরকার। তবে সব বাধা উপেক্ষা করে কুমিল্লায় সবচেয়ে বড় সমাবেশের আয়োজন করা হবে। সারা দেশে বাধা সৃষ্টি করে জনগণের স্রোত আটকানো যায়নি। কুমিল্লায়ও জনস্রোত আটকানো যাবে না। কারণ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সরকারের দুঃশাসন, কথা বলতে না পারায় জনগণ অতিষ্ঠ। এসব ছাপিয়ে খালেদা জিয়ার প্রতি অনাচার বাংলাদেশের মানুষ মেনে নেবে না।

উল্লেখ্য, ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ হওয়ার কথা রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর