| |
               

মূল পাতা সারাদেশ জেলা আওয়ামী লীগের পালানোর ইতিহাস নাই : উপমন্ত্রী শামীম


আওয়ামী লীগের পালানোর ইতিহাস নাই : উপমন্ত্রী শামীম


রহমত নিউজ     05 November, 2022     04:26 PM    


পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগের পালানোর ইতিহাস নাই, বরং বিএনপির নেতাদেরই দেশ ছেড়ে পালানোর অভ্যাস আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়েই দেশ ছেড়ে পালিয়ে ছিল। এখন পর্যন্ত মামলার আসামি হওয়ার পরেও মামলার মোকাবেলাও করেনি। তাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানই পলাতক।

আজ (৫ অক্টোবর) শনিবার জেলার নড়িয়া উপজেলার বিঝারীতে ইউনিয়ন পরিষদের উন্নয়ন বিষয়ক এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিঝারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহম্মেদ কাজীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন ও উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী।

উপমন্ত্রী শামীম বলেন, আওয়ামী লীগ নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। লড়াই সংগ্রামের মধ্য দিয়েই আওয়ামী লীগের জন্ম। আর বাংলাদেশের সকল অর্জনই আওয়ামী লীগের হাত ধরে। আর বিএনপি নেত্রী খালেদা জিয়া তো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দয়ায় বাসায় থাকতে পারছে। বিএনপি রাজনীতি অপপ্রচারের ওপর প্রতিষ্ঠিত। তারা প্রতিনিয়ত সংবাদ সম্মেলন করে অপপ্রচার করার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে সরকারের বিরুদ্ধে, আওয়ামী লীগের বিরুদ্ধে এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার করে আসছে।নির্বাচনকে সামনে রেখে বিএনপি অপপ্রচার আরও বাড়িয়েছে। আমাদের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে অপপ্রচার চালাচ্ছে। শুধু দেশ থেকেই নয়, বিদেশে বসেও তারা জনগণকে বিভ্রান্ত করার চরম অপচেষ্টা চালিয়ে আসছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া