| |
               

মূল পাতা সারাদেশ জেলা হরিণধরা দশআনী নদী ভাঙ্গনে ডাম্পিং কাজের উদ্বোধন


হরিণধরা দশআনী নদী ভাঙ্গনে ডাম্পিং কাজের উদ্বোধন


ওসমান হারুনী     04 November, 2022     05:26 PM    


জামালপুরের ইসলামপুরের চর গোয়ালীনি ইউনিয়নের হরিণধরা রাস্তা পরিদর্শন ও দশআনী নদী ভাঙন রোধে ৩০লক্ষ টাকা ব্যয়ে ২০০ মিটার ডাম্পিং কাজের শুভ উদ্বোধন করেছেনগণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

আজ (৪ নভেম্বর) শুক্রবার সকালে নদী ভাঙন এলাকার রাস্তা পরিদর্শন ও ভাঙ্গন রোধে ডাম্পিং কাজের শুভ উদ্বোধন করা হয়। ইউএনও তানভীর হাসান রুমানের সভাপতিত্বে সভায় পানি উন্নয়ন বোর্ড জামালপুরের নির্বাহী প্রকৌশলী দ্বীন ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাছের বাবুল,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, জেলা পরিষদ সদস্য মজিবর রহমান শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেছেন, নদী ভাঙ্গন রোধে সারাদেশে ঝুঁকিপূর্ণ এলাকা চিহ্নিত করে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হচ্ছে এবং পূবর্ প্রস্তুতি হিসেবে আগাম ব্যবস্থায় প্রস্তুতকৃত জিও ব্যাগ ভাঙ্গন রোধে ব্যবহার করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত ভাঙ্গন কবলিত মানুষের খোঁজ খবর নিচ্ছেন। নদী ভাঙ্গন রোধে টেকসই ব্যবস্থা প্রহণেরও নির্দেশ দিয়েছেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর