| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী কোনো হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না : আব্দুস সালাম


কোনো হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না : আব্দুস সালাম


রহমত নিউজ     04 November, 2022     10:03 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আগামী নির্বাচনের আগে আপনাকে (প্রধানমন্ত্রী) ক্ষমতা ছেড়েই নির্বাচন দিতে হবে। কোনো হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না। এবার খালেদা জিয়া আর জেলে ঢুকবেন না, এবার উনি জেল থেকে থেকে বের হয়ে আসবেন আর আপনি (প্রধানমন্ত্রী) জেলে ঢুকবেন।

আজ (৪ নভেম্বর) শুক্রবার রাজধানীর গোপীবাগ সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অবিভক্ত ঢাকার সর্বশেষ মেয়র ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম সাদেক হোসেন খোকার ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও মাহফিলে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে সাদেক হোসেন খোকার ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জুরাইনে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

সাদেক হোসেন খোকার জ্যেষ্ঠ সন্তান বিএনপি নেতা ইশরাক হোসেন বলেন, মুক্তিযুদ্ধের সময় জনগণ যে স্পিরিট নিয়ে দেশ রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পড়েছিল, আবারও সেই স্পিরিট নিয়ে ঝাঁপিয়ে পড়ার সময় এসেছে। আমার বাবা দেশের আজকের এই অবস্থা দেখার জন্য যুদ্ধ করেননি। এই সরকার শুধু জনগণের সঙ্গেই নয়, মুক্তিযোদ্ধাদের সঙ্গেও বিশ্বাস ঘাতকতা করেছে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা