| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ‘সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে’


‘সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে’


রহমত নিউজ     28 October, 2022     08:35 PM    


জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা একাংশের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন,  ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আজ চারদিকে ক্ষমতাসীন সরকারের পতনের আওয়াজ উঠেছে।

আজ (২৮ অক্টোবর) শুক্রবার বিকালে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিরোধী দলের নেতাকর্মীদের পৈশাচিক নিপীড়নের প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে যুব জাগপার এক আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন। যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ জেহাদের পরিচালনায়  বক্তব্য রাখেন- জাগপার সাধারণ সম্পাদক এসএম শাহাদাত, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম প্রমুখ।

খন্দকার লুৎফর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ অতীষ্ট। সারাদেশে বিরোধী দলের নেতাকর্মী ও সভা সমাবেশে হামলা ও প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে। আসলে সরকার তাদের ব্যর্থতা আড়াল করতেই সভা-সমাবেশে হামলার অপকৌশল নিয়েছে।সরকারের দুর্নীতি, লুট, টাকা পাচার, গুম, খুন আর মহাদুর্নীতির কাহিনী এখন মানুষের মুখে মুখে। দেশের মধ্যম ও নিম্নআয়ের মানুষ জীবনধারণের সব অবলম্বন হারিয়ে ফেলেছে। এই সরকারের পতন না হলে দেশের মানুষ স্বস্তিতে থাকতে পারবে না। তিনি অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন।