| |
               

মূল পাতা সারাদেশ জেলা বর্তমানে দেশের অর্থনৈতিক পরিস্থিতি বেশ উদ্বগজনক : মাওলানা আফেন্দী


বর্তমানে দেশের অর্থনৈতিক পরিস্থিতি বেশ উদ্বগজনক : মাওলানা আফেন্দী


রহমত নিউজ     27 October, 2022     10:09 PM    


জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, বর্তমানে দেশের অর্থনৈতিক পরিস্থিতি বেশ উদ্বগজনক। দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি মানুষের জীবনযাত্রাকে অসহনীয় পর্যায়ে নিয়ে গেছে। ডলারের সংকটে বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমে গেছে। খুব দ্রুত জ্বালানী সংকট কাটবে বলে দেশের অর্থনীতিবিদগণ মনে করছেন না। এহেন পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে দুর্নীতির মূলোৎপাটন অপরিহার্য। আর দুর্নীতিূক্ত রাষ্ট্র চাইলে সৎ, যোগ্য ও দক্ষ নেতৃত্ব প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। এজন্য ছাত্র জমিয়তের সকলকে ব্যক্তিগঠনে মনোযোগী হতে হবে।

আজ (২৭ অক্টোবর) নীলফামারী জেলার প্রজাপতি কনভেনশ সেন্টারে অনুষ্ঠিত জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাউন্সিলে মোঃ রিয়াজুল ইসলাম রাজু রুহানীকে সভাপতি, মোঃ সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক ও জোনায়েদ বাদশাকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট নীলফামারী জেলা ছাত্র জমিয়তের কমিটি গঠিত হয়।

জেলা ছাত্র জমিয়তের সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম রুহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জমিয়তের নির্বাহী সদস্য ও নীলফামারী জেলা সভাপতি হাফেজ মাওলানা ইসমাইল হেসেন রিয়াজী, সাধারণ সম্পাদক মাওলানা আবদুল্লাহ মঞ্জুর। প্রধান বক্তা ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক হাফেজ কাউসার আহমদ। বক্তব্য রাখেন জেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল হাফীজ ও ডিমলা উপজেলা জমিয়তের সভাপতি প্রিন্সিপাল মাওলানা দেলোয়ার হোসেন, ঢাকা মহানগর যুব জমিয়তের সহ-প্রচার সম্পাদক মাওলানা আব্দুল আহাদ মিয়াজী প্রমুখ।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী নীলফামারী সদর