| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ব্যর্থ সরকারের ‘লাল বাতি’ জ্বলে উঠেছে : আবদুর রব


ব্যর্থ সরকারের ‘লাল বাতি’ জ্বলে উঠেছে : আবদুর রব


রহমত নিউজ     26 October, 2022     05:08 PM    


জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশসংকটে রয়েছে। মুদ্রাস্ফীতি, অস্বাভাবিক উচ্চমূল্য, খাদ্য ও বিদ্যুৎ সংকট মোকাবিলায় ব্যর্থ সরকারের ‘লাল বাতি’ জ্বলে উঠেছে। তাই সরকারের বিদায় ছাড়া বিদ্যমান সংকট নিরসনে আর কোনো বিকল্প নেই।

আজ (২৬ অক্টোবর) বুধবার জেএসডির কেন্দ্রীয় সম্মেলন ও সুবর্ণজয়ন্তী উৎসব কমিটির যৌথ সভায় তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বেগম তানিয়া রব। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা এস এম আনোয়ার হোসেনসহ আরও অনেকে।

আ স ম আবদুর রব বলেন, আবহাওয়া অধিদপ্তরের মতো সম্ভাব্য দুর্ভিক্ষের পূর্বাভাস দিয়ে জনগণকে ভীতসন্ত্রস্ত করা সরকারের দায়িত্বের মধ্যে পড়ে না। সরকারের কাজ হচ্ছে সম্ভাব্য দুর্ভিক্ষ মোকাবিলায় দ্রুত আগাম ব্যবস্থা করে জনগণকে স্বস্তি দেওয়া। দুর্ভিক্ষের সতর্কবার্তা দিয়ে সরকার নিজ ব্যর্থতা থেকে জনগণের দৃষ্টি সরানোর চেষ্টা করছে। কয়েক বছর ধরে নজিরবিহীন অর্থনৈতিক উন্নয়নের গাল গল্প দিয়ে দেশের মানুষকে সরকার দুর্দশার গভীরে ডুবিয়ে দিয়েছে। প্রতিদিন মানুষের জীবনযাত্রার মান নিম্নতর হচ্ছে। আর্থিক দুরবস্থা সর্বত্র সংক্রমিত হওয়ায় দেশের সাধারণ মানুষ ভীতসন্ত্রস্ত।