| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু, নেতাকর্মীদের ঢল


ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু, নেতাকর্মীদের ঢল


রহমত নিউজ     15 October, 2022     03:45 PM    


খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে আজ (১৫ অক্টোবর) শনিবার দুপুর ২টায় ময়মনসিংহে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরুর কথা থাকলেও ১৫ মিনিট আগেই আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়েছে সমাবেশ।

ঘণ্টাখানেক আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রাবাস মাঠ। এর আগে সকাল থেকে ধানের শীষ ও জাতীয় পতাকা হাতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে অবস্থান নেয় নেতাকর্মীরা। তাদের আগমনে দুপুর ১২টার মধ্যেই ভর্তি হয়ে যায় সমাবেশের মাঠ। পরে কেন্দ্রীয় নেতাদের সম্মতিক্রমে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরুর ঘোষণা দেন দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। পরে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য দেবেন- স্থানীয় কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান। সমাবেশে সভাপতিত্ব করবেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম। পূর্ব নির্ধারিত সমাবেশ সফল করতে ময়মনসিংহ, নেত্রকোণা, জামালপুর, শেরপুর ও কিশোরগঞ্জ জেলার নেতাকর্মীরা অংশ নিচ্ছেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরজুড়ে ছয় শতাধিক পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ