| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী অবশ্যই তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন হবে : দুদু


অবশ্যই তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন হবে : দুদু


রহমত ডেস্ক     19 September, 2022     02:57 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, অবশ্যই তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন হবে। যারা এই আইন বাতিল করেছে, তাদেরও বিচার হবে। স্বাধীনতা অর্জনের জন্য যেমন আমরা এক সাগর রক্ত দিয়েছি, প্রয়োজনে আরো রক্ত দেব। বিরোধী দল যেন ঘরের বউ, যখন খুশি তখন পেটাও। যিনি প্রধানমন্ত্রী থাকার কথা তাকে চার বছর ধরে বন্দি করে রেখেছেন। এর পরিণতি ভালো হবে না।

আজ (১৯ সেপ্টেম্বর) সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকাসহ সারাদেশে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ আন্দোলনের উদ্যোগে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি ও বিএনপির মিডিয়া সেলের সদস্য কাদের গণি চৌধুরী,  জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান, মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি রফিকুল ইসলাম রিপন প্রমুখ।

শামসুজ্জামান দুদু বলেন, তারা গণতন্ত্রের কথা বলে, অথচ মোমবাতি জ্বালানোর মতো নিরীহ কর্মসূচিও সহ্য করতে পারছে না। মোমবাতিও তারা নিভিয়ে দিতে চায়। আমি স্পষ্ট বলছি, এই সরকারের কাছে আমাদের একটাই দাবি— সংসদ ভেঙে দেন। সরকার ভেঙে দেন। না হলে দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকার পতন করা হবে। আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী বিবিসির সঙ্গে বলেছেন, আওয়ামী লীগের অধীনে নিরপেক্ষ নির্বাচন হয়। গত ‘১৪ সাল ও ‘১৮ সালের নির্বাচন কত বড় জালিয়াতি, সেটা আর বলার দরকার নেই। বিরোধী দল যেন ঘরের বউ, যখন খুশি তখন পেটাও। পরিণতি ভালো হবে না। বাংলাদেশ ও বিদেশে এই নজির আছে। 

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা