| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘আজকে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, কেউ না খেয়ে থাকে না’


‘আজকে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, কেউ না খেয়ে থাকে না’


রহমত ডেস্ক     17 September, 2022     08:32 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মৌলিক অধিকার খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার প্রতিশ্রুতি বাস্তবায়িত করে যাচ্ছেন। আজকে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, কেউ না খেয়ে থাকে না। আপনি যদি ফকিরকে পান্তা ভাত দিতে চান, তবে সে বলে আমি পান্তা ভাত খাই না। এর চেয়েও সুখের দিন আর কী হতে পারে।  বিএনপি কোনও উন্নয়ন চোখে দেখে না। তারা শুধু বোমাবাজি, লাঠিবাজি করছে। সাবেক বিরোধী দলকে অনুরোধ করবো, আপনারা চিন্তা করে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে যদি দেশ পরিচালনায় দক্ষতা, দূরদর্শিতা রয়েছে বলে তাকে আন্তর্জাতিকভাবে পুরস্কৃত করা হচ্ছে। সেগুলো ঘুষ দিয়ে পাওয়া যায় না। সেগুলো যদি ঘুষ দিয়ে পাওয়া যেত তাহলে তো আপনারাও ঘুষ দিয়া পাইতেন। কিন্তু আপনারা তো পাননি।

আজ (১৭ সেপ্টেম্বর) শনিবার দুপুরে ভোলার চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে চরফ্যাশন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের চরফ্যাশন উপজেলার সিনিয়র সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, চরফ্যাশন উপজেলার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোর্শেদ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ভোলা চরফ্যাশন