| |
               

মূল পাতা রাজনীতি ভারত থেকে প্রধানমন্ত্রী কিছুই আনতে পারেননি : মান্না


ভারত থেকে প্রধানমন্ত্রী কিছুই আনতে পারেননি : মান্না


রহমত ডেস্ক     15 September, 2022     02:21 PM    


নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার ভারত সফর থেকে কিছুই আনতে পারেননি। যারা গুলি করে সরকার সেই মায়ানমারের সঙ্গে সমঝোতার কথা বলে আর দেশের বিরোধী দলের সঙ্গে কেন সমঝোতা করছে না। মানুষকে মিথ্যা কথা বলে এরা বুঝাতে চায়। মানুষ তাদের বুঝবে না আর। সরকার পড়ে যাবে। তারা জনগণের কোনো সমস্যার সমাধান দিতে পারছে না। বিদেশের কোনো সরকার তাদের সাথে নেই, যাদের ওপর নির্ভর করত। অতএব এটাই সময় সরকারকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার।

আজ (১৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে এলডিপি আয়োজিত ‘দেশের সার্বিক পরিস্থিতি’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, জাগপার সহ সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ প্রধানসহ এলডিপি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

মান্না বলেন, বিরোধী দলগুলোর মধ্যে ঐক্য হয়েছে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাবে না। ইসলামী দলগুলোকে অনুরোধ করব তারা গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলুক। আমরা একটি অন্তর্বর্তীকালীন সরকার প্রতিষ্ঠায় একমত হয়েছি। আলোচনা আরও হবে। আশা করছি, এই আলোচনা সফল হবে এবং লক্ষ্য বাস্তবায়ন হবে। ১৪ বছর ধরে একা একা আন্দোলন করে কোনো ফল আসেনি। তাই সবাইকে নিয়ে আন্দোলনে যেতে হবে। এখনই সময় আন্দোলন করার। সময় বুঝে আন্দোলনে নামতে হবে। এজন্য হিম্মত থাকতে হবে।