| |
               

মূল পাতা সারাদেশ জেলা নারায়ণগঞ্জে নিরবচ্ছিন্ন গ্যাসের দাবিতে তিতাস অফিস ঘেরাও


নারায়ণগঞ্জে নিরবচ্ছিন্ন গ্যাসের দাবিতে তিতাস অফিস ঘেরাও


রহমত ডেস্ক     12 September, 2022     07:46 PM    


নারায়ণগঞ্জে আবাসিক এলাকায় নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে তিতাস গ্যাস কার্যালয় সামাজিক সেবামূলক সংগঠন আমরা নারায়ণগঞ্জবাসী ঘেরাও করেছে। এতে জেলার বিভিন্ন এলাকার ভুক্তভোগী গ্রাহকরা অংশ নেন। আজ (১২ সেপ্টেম্বর) সোমবার দুপুরে নগরীর চাষাড়া বালুরমাঠ এলাকায় তিতাস গ্যাসের আঞ্চলিক বিক্রয় ও বিপণন বিভাগের কার্যালয় ঘেরাও করে সেখানে বিক্ষোভ সমাবেশ করা হয়। 

সমাবেশে বক্তারা অভিযাগ করেন, আবাসিক এলাকাগুলোতে তিতাসের বৈধ গ্রাহকরা প্রতি মাসে নিয়মিত গ্যাস বিল পরিশোধ করলেও পূর্ব ঘোষণা ছাড়াই তিতাস কর্তৃপক্ষ গত দুই সপ্তাহ ধরে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন নগরীর অধিকাংশ এলাকার আবাসিক গ্রাহকরা। গ্যাস না থাকায় রান্নাসহ গৃহস্থালী নানা কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে।

সংগঠনের সভাপতি নূর উদ্দিন আহমেদ বলেন, গ্যাস সংকট সমাধানে দাবিতে আমরা তিতাস কর্তৃপক্ষকে স্মারকলিপি দিয়েছি। তারা এই গ্যাস সংকটের ব্যাপারে জাতীয় সমস্যার কথা উল্লেখ করেছেন। আমরা তাদের কাছে দাবি জানিয়েছি, অন্তত সকালে ও সন্ধ্যায় রান্নার সময়টা যেন গ্যাস সরবরাহ ঠিক থাকে। তারা আমাদের আশ্বস্ত করেছেন। এরপরও গ্যাস সমস্যার সমাধান না হলে আমরা রাজপথে নামব। সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর